৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:৫১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জ পৌর মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিল এর নির্বাচনী প্রচরণা

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপেই অনুষ্ঠিত হবে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচন।

৬ষ্ঠ নির্বাচনকে সামনে রেখে পৌরশহরে পাড়া-মহল্লায় ঘরে ঘরে গিয়ে ভোটারদের সাথে কৌশল বিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল।

আজ সোমবার (২৩ নভেম্বর) শহরের পশ্চিম রেল কলোনী, নিজগাঁও, রেলওয়ে দিঘির পাড়, রেলওয়ে হরিজন কলোনী এলাকায় মুরুব্বী ও যুবকরা নিয়ে প্রত্যেক ঘরে ঘরে গিয়ে নারী-পুরুষ, যুবক-যুবতী ভোটারদের সমর্থন আদায়ে সারাদিন ব্যাপি পরিশ্রম করে যাচ্ছেন এবং পৌরবাসীর বিভিন্ন সমস্যা নিরসনে আন্তরিক আগ্রহ খেটে খাওয়া মানুষের জীবনমান উন্নয়ন, যুব সমাজ কে স্বনির্ভর করে গড়ে তোলাসহ যুগোপযোগী সকল পরিকল্পনার ফলে পৌরসভায় ব্যাপক জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে মেয়র প্রার্থী মো: সারোয়ার আলম শাকিল।

তিনি ভোটারদের কথা গুরুত্বসহকারে অভিযোগ এবং পরামর্শ শোনেন। পরে তিনি মেয়র নির্বাচিত হতে পারলে তার একষ্টি স্বপ্নের পৌরসভা বিনির্মাণে প্রত্যয়ী, সুন্দর, সচেতন ও জবাব দিহিতা মূলক আধুনিক সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে সকল সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। তিনি এসব এলাকায় ভোটারদের কাছে গিয়ে মূল্যবান ভোট, দোয়া ও আর্শীবাদসহ সহযোগিতা চেয়েছেন।

শায়েস্তাগঞ্জ পৌর মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিল এর নির্বাচনী প্রচরণা
এক বৃদ্ধা মেয়র প্রার্থী শাকিলকে দোয়া করার সময়।

ভোটারদের অভিমত জানতে চাইলে তারা বলেন, শাকিল দুর্নীতিমুক্ত একজন মানুষ। তাই আমরা মনে করি তিনি মেয়র নির্বাচিত হলে পৌরসভার প্রকৃত উন্নয়নের জোয়ার হবে, আর জনসেবা পাবে।

এক সমর্থক নিজগাঁও গ্রামের মুরুব্বী শফিকুর রহমান বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল জনগণের ভাল বাসায় সিক্ত হয়ে পৌরসভাকে চমক দেখাতে চান এবং ভোটার দের মুখে হাঁসি ফুটাবে। তিনি জনগনের আগ্রহে স্বতন্ত্র হিসেবে মেয়র পদে প্রার্থী হয়েছেন।

পৌর শহরে দীর্ঘদিন ধরে অসহায় মানুষের সুখে-দুঃখে পাশে রয়েছেন এবং মানুষকে বট বৃক্ষের মত ছায়া দিয়ে যাচ্ছেন। তার নির্বাচনী প্রচার-প্রচারণা নিরবে চালিয়ে গেলে ও পৌর শহরে প্রত্যেক ওয়ার্ডে পাড়া-মহল্লা ও হাট বাজারে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ভোটারদের মুখে মুখে মেয়র প্রার্থী শাকিলের আলোচনা।

আগামী ১ডিসেম্বর স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র দাখিল করে এবং ৩ ডিসেম্বর বাছাই শেষে দলমত নির্বিশেষে অগ্রযাত্রার সুফল কাজে লাগিয়ে ২৮ ডিসেম্বর বিজয় দেখতে চায় এ ব্যাপারে আমরা আশাবাদী। তিনি একজন পৌর শহরে মেয়র প্রার্থী হিসেবে গ্রহণ যোগ্য প্রার্থী।