মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

শা‌য়েস্তাগ‌ঞ্জে মাদক বি‌রোধী মোবাইল কোর্ট প‌রিচালনা

হবিগঞ্জের শা‌য়েস্তাগ‌ঞ্জের সুতাং বাজা‌রে মাদক বি‌রোধী মোবাইল কোর্ট প‌রিচালনা করা হয়। গতকাল (২২ মার্চ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হ‌বিগঞ্জ জেলা কার্যাল‌য়ের প‌রিদর্শক মোঃ নজীব আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা।

এ সময় সুতাং ব্রি‌জের উত্তর পা‌শে গাজা সেবনরত অবস্থায় ৩ জন‌কে হা‌তেনা‌তে আটক করা হয়।

আটককৃত‌দের স্বীকা‌রো‌ক্তি ও স্থানীয় লোকজ‌নের স্বাক্ষ্য প্রমা‌ণের ভি‌ত্তি‌তে “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮” এর ৪২ (১) ধারা অনুযায়ী প্র‌ত্যেক‌কে ১ মা‌সের কারাদণ্ড ও ১০০ টাকা ক‌রে অর্থদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হ‌লেন: ১। ম‌োঃ আনোয়ার হ‌ো‌সেন (৩৫), পিতা : মরম আলী, গ্রাম: মাহমুদাবাদ, দ‌ক্ষিণ সুরমা, স‌ি‌লেট ২। আফসার মিয়া (৪০), পিতা: ছা‌য়েদ আলী, গ্রাম: ন‌োয়াগাও, শা‌য়েস্তাগঞ্জ, হ‌বিগঞ্জ, ৩। মোঃ লা‌য়েক মিয়া (২৫), পিতা: আব্দুল মত‌লিব, গ্রাম: মদনপুর, শা‌য়েস্তাগঞ্জ, হ‌বিগঞ্জ।

এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হ‌বিগঞ্জ জেলা কার্যাল‌য়ের প‌রিদর্শক মোঃ নজীব আলীসহ সংস্থার অন্যান্য কর্মকর্তা, কর্মচারীরা উপ‌স্থিত ছি‌লেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe