আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ। ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি। রোজঃ রবিবার। বসন্তকাল।

Habiganj News

Habiganj News is the most popular online media and newspaper in the Habiganj district. It serves the latest news of Habiganj district.

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শিবপাশায় পুলিশের সাবেক আইজিপির ভাতিজার ঘরে ডাকাতি

আজমিরীগঞ্জের শিবপাশায় পুলিশের সাবেক আইজিপি মোতাব্বির হোসেন চৌধুরীর বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা বুধবার (২৪ আগস্ট ) ভোরে সাবেক আইজিপির ভাতিজা সৌদি আরব প্রবাসী ও শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ এর সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরীর ঘরে এ ডাকাতি সংঘটিত হয়। এসময় ডাকাতরা জাহাঙ্গীর আলমের স্ত্রীর গলায় রামদা ধরে ও তার ভাগ্নের চোখ, হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মোবাইল সেট ও নগদ টাকাসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে জাহাঙ্গীর আলম চৌধুরীর স্ত্রী রোজিনা আক্তার বাদি হয়ে আজমিরীগঞ্জ থানায় অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেন।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনিসহ পুলিশের একটি দল সাবেক আইজিপিরন বাড়িতে যান। ডাকাতদের শনাক্ত করতে পুলিশ অভিযান চালাচ্ছে।
ওসি বলেন, এঘটনায় জাহাঙ্গীর আলম চৌধুরীর স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় কয়েক লক্ষাধিক টাকার লুটপাটের অভিযোগ করা হয়েছে।

সাবেক আইজিপির ভাতিজা সৌদিআরব প্রবাসী জাহাঙ্গীর আলম চৌধুরী জানান,বুধবার ভোর রাতে একদল ডাকাতদল তার ঘরে ঢুকে তার স্ত্রী ও মাকে রামদা দেখিয়ে একটি কক্ষে তালাবদ্ধ করে ফেলে৷ এসময় ডাকাতরা তার স্কুল পড়ুয়া ভাগ্নেকে ধরে চোখ ও হাত-পা বেধে ফেলে৷ এসময় তার ভাগ্নে চিৎকার করলে মুখোশধারী ডাকাতরা বলে ‘তুই চিল্লাইলে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তরে মাইরা লাইমো’৷ জাহাঙ্গীর চৌধুরী বলেন,ডাকাতরা যেহেতু আমার ভাগ্নে যে প্রাইভেট পড়ে জানে,তাহলে তারা এলাকার ডাকাতই হবে৷