রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

শিশুদেরকে খাতা, বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করেছেন পুলিশ সুপার হবিগঞ্জ

শিশুদেরকে খাতা, বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করেছেন পুলিশ সুপার হবিগঞ্জ

স্টাফ রিপোর্টারঃ

হবিগঞ্জ শহরের কেন্দ্রীয় ঈদগাহ সড়কের রবিদাশ পাড়ায় কোমলমতি শিশুদেরকে খাতা, বই ও বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করেছে জেলা পুলিশ। এ উপলক্ষে গতকাল শনিবার রাত ৮টায় ওই এলাকায় একটি সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলীর সভাপতিত্বে এসআই জুয়েল সরকারের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বিপিএম, পিপিএম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমু প্রমুখ।

প্রায় শতাধিক শিশুদের হাতে বই, খাতা ও বিভিন্ন শিক্ষা সরঞ্জাম তুলে দেন পুলিশ সুপার। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, ” মানুষের মৌলিক অধিকার হলো শিক্ষা। শিক্ষার আলো সব ঘরে পৌঁছে দিতে হবে। ”

এ ছাড়াও বাল্য বিবাহ, ইভটিজিং, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কার্যকলাপ থেকে শিশুদের রক্ষার জন্য প্রত্যেক পরিবারের ও দায়িত্ববান ব্যক্তিবর্গের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য আহ্বান জানান তিনি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe