শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

শীতার্তদের মাঝে মানবসেবা’র শীতবস্ত্র বিতরণ

মানবসেবা সামাজিক সংগঠন, হবিগঞ্জের উদ্যোগে এবং ইংল্যান্ড প্রবাসী বিশিষ্ট সাংবাদিক ও সত্যবানী ডটকমের প্রকাশক ও সম্পাদক এবং ৮০’র দশকের প্রগতিশীল ছাত্র নেতা সৈয়দ আনাস পাশা’র সহায়তায় হবিগঞ্জ শহরের শীতার্ত হতদরিদ্র মানুষের মাঝে শীতের পোষাক (হুডি) বিতরণ কার্যক্রম চালু হয়েছে।

শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে মানবসেবা সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মানবসেবা সামাজিক সংগঠনের সভাপতি এস এম ফরহাদ আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক শরীফ চৌধুরী, মানবসেবা সামাজিক সংগঠনের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ডাঃ নন্দদেব রায় নানু, সিনিয়র সদস্য কবি অপু চৌধুরী, কোষাধ্যক্ষ মিনহাদ আহমেদ চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ আব্দুল হক, মানবসেবা’র সদস্য রাহাত হাসান,আব্দুর রব আশরাফ, সমীর দাশ প্রমূখ।

উল্লেখ্য যে, বিগত ৭দিনে হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় মানবসেবা সামাজিক সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়া আগামী ১ সপ্তাহব্যাপী এই কার্যক্রম চালু থাকবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe