বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
23.6 C
Habiganj

শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রেজেন্টেশন প্রতিযোগিতা

আগামী ১৮ অক্টোবর ২০২১, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে জেলা প্রশাসন হবিগঞ্জ দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করেছে। এ কর্মসূচীর অংশ হিসেবে থাকছে শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রেজেন্টেশন প্রতিযোগিতা।

হবিগঞ্জ জেলায় অধ্যয়নরত ১৩-১৮ বছরের শিক্ষার্থীরা অংশগ্রহণের সুযোগ পাবেন। প্রেজেন্টেশন এর বিষয় নির্ধারণ করা হয়েছে ‘প্রিয় শেখ রাসেল’। সর্বনিম্ন ৫ স্লাইড থেকে সর্বোচ্চ ১৫ স্লাইডে সুসজ্জিত একটি প্রেজেন্টেশন তৈরি করতে হবে শিক্ষার্থীদের।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ১৬ অক্টোবর ২০২১ রাত ১২টার মধ্যে সর্বোচ্চ ১৫ স্লাইডে প্রেজেন্টেশন প্রস্তুত করে পাওয়ারপয়েন্ট ফাইল ও পিডিএফ পাঠাতে হবে এই মেইলে:
acicthabiganj@mopa.gov.bd

মেইলে অবশ্যই শিক্ষার্থীর নাম, যোগাযোগের জন্য মোবাইল নম্বর, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, শ্রেণি, রোল, বয়স-এই তথ্যসমূহ প্রদান করতে হবে।

আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করছি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe