সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

শেখ হাসিনার কারা মুক্তি দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা যুবলীগের দোয়া ও আলোচনা

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারা মুক্তি দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা যুবলীগের উদ্দোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৬জুলাই) বাদ জুময়া কোর্ট মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর কোর্ট মসজিদের সামনে সংক্কিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ আতাউর রহমান সেলিম, সহসভাপতি শওকত আকবর সোহেল, ইন্জিনিয়ার ওয়াহিদুজ্জামান, বাবুল, শাহ আরজু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ প্রমুখ।

এসময় বক্তাগণ বলেন, ১/১১ সেনা শাসিত সরকার জননেত্রীকে শেখ হাসিনাকে কারাবন্দী করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করতে চেয়েছিল, কিন্তু তাদের সেই স্বপ্ন আওয়ামী লীগের নেতা কর্মীদের আন্দোলনের মুখে সফল করতে পারে নাই। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ ডিজিটালে রূপান্তরিত হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe