শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

শোকের মাসে জেলা আওয়ামী লীগের মাসব্যাপি কর্মসূচি

শোকাবহ আগস্ট মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মাসব্যাপি কর্মসূচি ঘোষণা করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ।

শনিবার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতি থেকে এ কর্মসূচির তথ্য জানা গেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে, রবিবার সকাল ১১ টায় হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে মাসব্যাপি কর্মসূচির উদ্বোধন ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হবে।

আগামী ৫ আগস্ট বিকাল ৪ টায় হবিগঞ্জ লন টেনিস মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জেষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দুঃস্থ এবং অসচ্ছল ক্রীড়াবীদদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হবে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে ৮ আগস্ট দুপুর দেড়টায় বহুলাস্থ সরকারি শিশু পরিবারে আলোচনা সভা ও সরকারি শিশু পরিবারে এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হবে।

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে হবিগঞ্জ জেলা অওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিকালে হবিগঞ্জ পৌর টাউন হলে আলোচনা সভা করা হবে।

সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে ১৭ আগস্ট দুপুর ২ টায় হবিগঞ্জ বার লাইব্রেরীতে আলোচনা সভা ও ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বিকাল ৫ টায় হবিগঞ্জ শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা করা হবে।

হবিগঞ্জ জেলার প্রতিটি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগেও অনুরূপ কর্মসূচি পালনের জন্য নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অ্যাডভোকেট মো: আবু জাহির এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe