শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
27.5 C
Habiganj

শোক দিবসে আজমিরীগঞ্জে প্রশাসনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক দিবসে শহীদদের প্রতি পুষ্পাঅর্পন ও বিভিন্ন কর্মসুচি পালিত। শ্লোগানে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে হবে। যার যার অবস্হান থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দায়িত্ব পালন করতে সকলের প্রতি আহব্বান জানান ইউএনও সুলতানা সালেহা সুমি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাংলাদেশ ২০৪১ সালে একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে। প্রধানমন্ত্রীর এ স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে সম্মিলিতভাবে দেশের উন্নয়নের জন্য কাজ করে যেতে হবে। আলোচনা সভা শেষে চিত্রাক্ষন প্রতিযোগীতা ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন ও অসহায় বাউল শিল্পীদের আর্থিক সহযোগিতা ও অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরন করেন।

রবিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নির্বাহী অফিসার সুলতানা সালেহা সুমির সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন উপজেলা চেয়ারম্যান মর্ত্তুজা হাসান,বিশেষ অথিতি ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার,এসিল্যাল্ড শফিকুল ইসলাম, ওসি নুরুল ইসলাম, পিআইও মোহাম্মদ আলী,এএবিসি সরকারী হাই স্কুলের প্রধান শিক্ষক আহসান মোস্তফা, মহিলা বিষয়ক কর্মকর্তা কোহেলি সরকার, প্রেসক্লাবের সভাপতি শেখ আমির হামজা, কৃষি অফিসার মোস্তাফিজুর রহমান, সাংবাদিক বি,কে ব্যানার্জী,সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান মিজান,সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক কনৌজ ব্যানার্জী,শিহাব উদ্দিন প্রমূখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe