বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

শোক দিবসে জেলা প্রশাসনের যুব ঋণ ও পুরস্কার বিতরণ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে সকাল ১০:৩০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে যুব ঋণ প্রদান ও বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব ইশরাত জাহানের সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

বিশেষ অতিথির আসন অলঙ্কৃত করেন হবিগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলী এবং জেলা পরিষদের সম্মানিত প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব নূরুল ইসলাম। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী। জেলা প্রশাসন, জেলা শিল্পকলা একাডেমি এবং জেলা শিশু একাডেমি কর্তৃক আয়োজিত বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী মোট ৬৩ জন প্রতিযোগীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবর্গ।

জাতীয় শোক দিবস উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক ৩০ জন যুবককে মোট ১৬,৮০,০০০/- টাকা ঋণ প্রদান করা হয়। তাদের মধ্য থেকে ৩ জনের হাতে ঋণের চেক তুলে দেন অতিথিবর্গ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe