শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

শোক দিবসে মাধবপুরে যুবলীগের শ্রদ্ধা নিবেদন

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মাধবপুর উপজেলা যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। সকাল ৮ ঘটিকা (রোববার) সময় করোনায় স্বাস্থ্য বিধি মেনে মাধবপুর উপজেলা পরিষদ হল রুমের সামনে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন যুবলীগের নেতাকর্মীরা।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ মোহাম্মদ আবুল কাশেম এর সঞ্চলনায় উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং আদাঐর ইউনিয়নের জনন্দিত চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান সংক্ষিপ্ত এক বক্তব্য কালে বলেন, ১৫ আগষ্ট জাতির জন্য এক কলংকজনক অধ্যায়।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তার একমাত্র যোগ্য উত্তরসূরী ছিলেন তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার হাত ধরে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

তিনি দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে সবাইকে প্রধানমন্ত্রীর গৃহীত কর্মকান্ডে সহযোগিতার অনুরোধ জানানোর পাশাপাশি জেলা যুবলীগের নেতৃত্বে প্রতিটি উপজেলা ও ইউনিয়ন মডেল যুবলীগ গঠনে ভুমিকা রাখবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, মাধবপুর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জুয়েল খাঁন, সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান কুতুব, পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল আহমেদ লেবু সহ প্রমুক।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe