সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

সদরে ২য় ধাপে গৃহহীন ৩০টি পরিবারকে গৃহ প্রদান

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায়ে সারা দেশে ৫৩হাজার ৩শত ৪০টি পরিবারকে রবিবার (২০জুন) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ উদ্ভোধনের মাধ্যমে গৃহ প্রদান করা হয়।

তারই অংশ হিসেবে হবিগঞ্জ সদর উপজেলায় প্রধানমন্ত্রীর পক্ষে ৩০টি পরিবারকে গৃহ হস্তান্তর করেন হবিগঞ্জ ৩আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লা, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, ফেরদৌস আরা বেগম, স্থানীয় সরকার প্রকৌশলী মোঃ আব্দুল বাছির, উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা মোঃ জাহান প্রমুখ।

এসময় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশের একটি মানুষও আশ্রয়হীন গৃহহীন থাকবেনা, দরিদ্র সীমার নীচে বসবাস করবেনা। তার সেই স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা সরকার পুরণ করছেন। তাই তিনি মুজিব শতবর্ষে দেশের সকল ভূমিহীন এবং গৃহহীন মানুষকে গৃহ প্রদান করে অনন্ত দৃষ্টান্ত স্থাপন করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe