34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সদর উপজেলার ধল গ্রামে জুয়াড়িদের হামলায় এক বৃদ্ধ আহত

হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামে এক দল জুয়াড়ির হামলায় ফেরদৌস মিয়া চৌধুরী (৬০) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। শুধু তাই নয়, তারা ওই বৃদ্ধের স্ত্রীকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে আসঙআকা করা হচ্ছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার একদল লোক গ্রামের একটি নির্জনস্থানে জুয়ার আসর বসায়। ফলে গ্রামে চুরি, ছিনতাই বৃদ্ধি পায়। এ বিষয়ে ফেরদৌস মিয়া প্রতিবাদ করেন। এ ছাড়া সম্প্রতি মুজিবুর রহমান পলাশ নামে একজনের বাড়ি থেকে মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ার ব্যাপারেও জানা গেছে যায়। এ মামলায় ফেরদৌস মিয়া সাক্ষী হওয়ায় তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে বলে আহতের পরিবারের অভিযোগ।

বুধবার রাতে একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে ফেরদৌস মিয়ার বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে তাকে ও তার স্ত্রীকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। স্থানীয় লোকজন ফেরদৌস মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে সদর থানার ওসি মাসুক আলী জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার