সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

সদর উপজেলায় কঠোর লগডাউনের ২য় দিনে প্রশাসনের অভিযান

কঠোর লগডাউনের ২য় দিনে সেনাবাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

শুক্রবার (২জুন) দিনব্যাপি মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বর্ণালী পাল।

এছাড়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা, ও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‍্যাব এবং আনসার সদস্যদের সহযোগিতায় দিনব্যাপি হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন হাটবাজার এবং এলাকায় অভিযান অব্যাহত ছিল।

সদর উপজেলায় কঠোর লগডাউনের ২য় দিনে প্রশাসনের অভিযান

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সারা জেলায় বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ১৩টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৮ জন ব্যক্তিকে মোট ৫৭ হাজার ২শত ৫০টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বর্ণালী পাল বলেন, সরকারে নির্দেশনা অনুযায়ী মাঠ পর্যায়ে আমরা যৌথভাবে টহল অব্যাহত রেখেছি, অযথা কাউকে ঘুরাফেরা করার সুযোগ দেওয়া হচ্ছে না। আমাদের এধরণের টহল অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe