বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
26.8 C
Habiganj

সদর উপজেলা আইন শৃংখলা কমিটির মিটিং অনুষ্ঠিত

হবিগঞ্জ সদর উপজেলায় আইন শৃংখলা কমিটির মিটিং এ প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, “দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার্থে আইন প্রয়োগকারী সংস্থাগুলো অত্যান্ত কঠোর।”

“সন্ত্রাস, মাদক, শিশু ও নারী নির্যাতনকারীদেরকে কোনভাবে ছাড় দেওয়া হবেনা। চুরি এবং ছিনতাইকারীকে চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করবেন, তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।”

তিনি আরো বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজের জীবনের মায়া ত্যাগ করে জঙ্গীবাদ এবং সন্ত্রাস নির্মূল করে দেশের মানুষের শান্তির জন্য কাজ করে যাচ্ছেন। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদেরকে আরো নিবেদিত ভাবে কাজ করতে হবে।”

মঙ্গলবার (২২জুন) সদর উপজেলা কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, মেডিকেল অফিসার ডাঃ বাধন আর্চায্য, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe