33.4 C
Habiganj
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

Habiganj News

Habiganj News is the most popular online media and newspaper in the Habiganj district. It serves the latest news of Habiganj district.

সদর হাসপাতাল থেকে এক দালাল আটক

Array
- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে দালাল নির্মূলে আবারও অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, নিবার্হী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ ইব্রাহিম ও সদর থানার ওসি মোঃ মাসুক আলী, ওসি অপারেশন দৌস মোহাম্মদসহ একদল পুলিশ এ অভিযানে সহযোগীতা করে। তাৎক্ষনিক হাসপাতালের জরুরী বিভাগ থেকে দালালীর অভিযোগে নিপন দাস (১৯) নামে এক যুবককে আটক করা হয়। সে নবীগঞ্জ উপজেলার চৌকি গ্রামের কাজিনাথ দাসের পুত্র। পুলিশের জিঞ্জাসাবাদে সে জানায় গত ১৫ দিন ধরে হাসপাতাল সংলগ্ন জনতা ফার্মেসীর কর্মচারী হিসেবে কাজ করে আসছে। তবে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে দীর্ঘদিন ধরে ফার্মেসীর কতিপয় মালিকরা কমিশনের মাধ্যমে দালাল নিয়োগ করে রাখছে। দালালরা জরুরী বিভাগে রোগীরা আসলে তাদের হাতে থাকা ব্যবস্থাপত্র নিয়ে টানা-হেচড়া করে। এ নিয়ে পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশ হলে টনক নড়ে প্রশাসনের। সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, দালালদের বিরুদ্ধে রেড এলার্ড ঘোষনা করা হয়েছে। এ অভিযান নিয়মিত চলবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আগামীর স্মার্ট বাংলা চলবে আজকের তরুণদের দ্বারা – এমপি আবু জাহির

ডিজিটাল দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা...

বানিয়াচংয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুরের পানিতে পড়ে মুবিন নামের ৬ বছরের...

সিলেটে স্ট্যাপ,কার্টিজ পেপার ও কোর্ট ফি তীব্র সংকট

আবুল কাশেম রুমন: সিলেটে স্ট্যাপ,কার্টিজ পেপার ও কোর্ট ফি...

বাহুবল থানার ওসি প্রজিত কুমার দাসকে সংবর্ধনা

হবিগঞ্জের বাহুবল থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস এর...