মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

সম্প্রতি বজায় রেখে কাজ করবে হবিগঞ্জ পৌরসভা

সকল ধর্মের মানুষকে সম্পৃক্ত করে ধর্মীয় সম্প্রীত অটুট রেখেই হবিগঞ্জ পৌর পরিষদ কাজ করবে বলে জানিয়েছে নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম।

গতকাল সোমবার রাতে হবিগঞ্জ শহরের শ্যামলী এলাকায় ব্রহ্মাজ্ঞ মহাপুরুষ শ্রী শ্রী ধীরেন্দ্র চক্রবর্তী সাধু বাবার ১০২তম জন্মোৎসবে প্রধান অতিথি’র বক্তৃতায় একথা জানান।

উৎসবের শুরুতেই কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম। এরপর তিনি তার বক্তৃতায় পৌরবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, অনুপ কুমার দেব মনা, অ্যাডভোকেট দেবাঞ্জন ভট্টাচার্য্য বাপ্পু, বিশ্বজিৎ বণিক চন্দন, পার্থ প্রতীম দাশ, স্বপন লাল বণিক প্রমুখ। এ সময় বিভিন্ন স্থান থেকে আসা ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe