সোমবার, আগস্ট ৮, ২০২২

সরকারি চালের কার্ড বিতরণ করলেন এমপি আবু জাহির

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ সদর উপজেলার রিচি ও গোপায়া ইউনিয়নে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় আড়াই হাজার মানুষের মাঝে দশ টাকা কেজি চালের কার্ড বিতরণ করা হয়েছে।

আজ শনিবার হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসাবে এই কার্ড বিতরণর কার্যক্রমের উদ্বোধন করেন।

নতুন করে দুইটি ইউনিয়নে এ কর্মসূচিতে যুক্ত হওয়া আড়াই হাজার মানুষ এখন বছরের পাঁচ মাস প্রতি মাসে ৩০ কেজি করে চাল পাবেন দশ টাকা কেজি দরে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার সঙ্গে কার্ড নিতে আসেন তারা। অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যের সঙ্গে একাত্মতা পোষন করে সকল সময় নৌকার পক্ষে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন উপকার ভোগীরা।

দুইটি ইউনিয়নের পৃথক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন ও রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ। এ সময় সরকারি কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...

বানিয়াচংয়ে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুর থেকে এক বৃদ্ধার লাশ...