শনিবার, আগস্ট ১৩, ২০২২

সাংবাদিক হাছান আলীর ভাইয়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

প্রেস বিজ্ঞপ্তিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও ২৫ বছর ক্লাবের সাবেক সাধরণ সম্পাদক, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এবং শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাছান আলীর বড় ভাই মোঃ নুর আলী মিয়া গত ২৬ অক্টোবর শনিবার বিকাল ৫টায় উপজেলা উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের সরকার বাড়ির নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না …….. রাজিউন)।

মৃত্যু কালে তিনির বয়স ছিল ৯০ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ছেলে, ২ মেয়ে, নাত-নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

২৭ অক্টোবর রবিবার দুপুর ২টায় ঐতিহ্যবাহী কেউন্দা জামে মসজিদ ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে কেউন্দা গ্রামে মরহুমের পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়।

নুর আলী মিয়া মৃত্যুতে বিভিন্ন মহলের গভীর শোক প্রকাশ করেছেন। তারা হলেন – হবিগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই এর সম্পাদক ও প্রকাশক শামীম আহছান, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক প্রতিদিনের বানী এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শাবান মিয়া, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা সংবাদিক ফোরাম এর সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচার এর ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, চুনারুঘাট প্রেস ক্লাবের সভাপতি মোঃ কামরুল হাছান, সিনিয়র সহ সভাপতি আব্দুল মুহিত চৌধুরী, রিপোর্টাস ইউনিটি সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, সাংবাদকি ফোরাম সাধারণ সম্পাদক খন্দকার মোঃ আলাউদ্দিন, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাই প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মনজুরুল হক, সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, কোষাধ্যক্ষ মীর আব্দুল কাইয়ূম, মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফের মোতাওয়াল্লী আলহাজ্ব সৈয়দ শফিক আহমেদ চিশ্তী শফি, উবাহাটা ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ এজাজ ঠাকুর প্রমুখ। বিবৃতি দাতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সম্ভপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও পৃথক এক শোক বার্তায় “হবিগঞ্জ নিউজ” এর সম্পাদক আবুল খায়ের ও “হবিগঞ্জ নিউজ পরিবার” গভীর শোক প্রকাশ করেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...