মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

18.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

সাইফুল হত্যাকারীর ফাসির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল

হবিগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামের হত্যাকারীকে আটক ও বিচারের দাবিতে উত্তাল হবিগঞ্জ শহর।

সকালে সদর হাসপাতাল থেকে প্রতিবাদ সমাবেশ শেষে সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের সমন্বয়ে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে মানববন্ধন করেন।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক ইশরাত জাহানের কাছে স্বারক লিপি প্রদান করা হয়।

সাইফুল হত্যাকারীর ফাসির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল

প্রতিবাদ সমাবেশে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ হিমাংশু লাল রায় বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে খুনিকে গ্রেফতার করা না হলে পুরো সিলেট বিভাগের সকল প্রকার স্বাস্থ্য সেবা কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে। বর্তমানে সদর হাসপাতালে শুধমাত্র জরুরী সেবা ছাড়া অন্য সকল সেবা বন্ধ আছে। আমরা ঢাকার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করেছি, তারা আমাদের সাথে একমত পোষণ করেছেন, প্রয়োজন হলে সারা দেশে থেকে আমরা আন্দোলন গড়ে তুলব।

এসময় তিনি প্রশ্ন রেখে বলেন, আমরা কোন জনগনকে সেবা দিব? যে জনগণ আমাকে মারবে, যে জনগণের হাতে আমাদের জীবনের নিরাপত্তা নাই, আমরা তাদেরকে সেবা দিব?

গতকাল বুধবার সকালে সদর হাসপাতালের সামনে প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

এসময় বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, আমরা স্বাস্থ্য বিভাগের কর্মসুচীর সাথে একাত্ততা প্রকাশ করছি, যতক্ষণ পর্যন্ত আসামীকে গ্রেফতার না হবে আমরাও তাদের সাথে আন্দোলন চালিয়ে যাব।

সাইফুল হত্যাকারীর ফাসির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল

এতপর হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন।

মানববন্ধন শেষে ডাঃ হিমাংশু লাল রায়, ডাঃ মুশফিক হোসেন চৌধুরী এবং ডাঃ আমিনুল ইসলাম সরকারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক ইশরাত জাহানের কাছে স্বারকলিপি প্রদান করেন।

এসময় জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, আমরা বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি, যতদ্রুত সম্ভব আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe