শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

সিরাজুল ইসলাম দুলাই সুন্দর সমাজ গঠনে কাজ করেছেন – এমপি আবু জাহির

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, রিচি সমাজকল্যাণ যুব সংঘের সাবেক সভাপতি মরহুম সিরাজুল ইসলাম দুলাই ছিলেন সুন্দর সমাজ গঠনে নিবেদিত প্রাণ। তিনি সমাজের অপরাধ নির্মূলে সবসময় কাজ করতেন। কিভাবে এলাকার সুনাম বৃদ্ধি করা যায়, সেই চিন্তা করতেন সবসময়।

মঙ্গলবার রাতে মরহুম সিরাজুল ইসলাম দুলাই স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় এমপি আবু জাহির মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

রিচি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শোক সভায় সভাপতিত্ব করেন গ্রাম পঞ্চায়েত সভাপতি আছান উল্লা ও সভা পরিচালনা করেন রিচি যুব সংঘের সাধারণ সম্পাদক জিতু মিয়া।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জেলা শ্রমিক লীগের সভাপতি আরব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রিচি সুন্নীয়া দাখিল মাদ্রাসার সুপার তাহির উদ্দিন চৌধুরী, রিচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিন, অগ্নিকোনা পঞ্চায়েত কমিটির সভাপতি আরব আলী প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe