শনিবার, জুন ২৫, ২০২২

সিলেটের আলোচিত কিশোর গ্যাং জিসান গ্রুপের ০২ সদস্য গ্রেফতার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

র‌্যাব-৯ এর অভিযানে এসএমপি-সিলেট এর শাহ্পরান (রহঃ) থানাধীন এলাকা থেকে কিশোর গ্যাং জিসান গ্রুপ এর ০২ সদস্যকে গ্রেফতার করেছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০৬ জুন ২০২২ ইং তারিখ সদর ক্যাম্পের একটি দল এসএমপি-সিলেট এর শাহ্পরান (রহঃ) থানাধীন এলাকা থেকে সিএনজি ছিনতাই কালে ০২ জন কিশোর গ্যাং এর সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা এসএমপি-সিলেট এর শাহ্পরান (রহঃ) থানার আটগাঁও খেওয়া এলাকার বাসিন্দা হায়দর মিয়ার ছেলে হৃদয় আহমদ (১৯) ও একই থানার টিকরপাড়া এলাকার বাসিন্দা নিজাম উদ্দিন এর ছেলে হিমেল আহমেদ (১৯)।

উল্লেখ্য, সিলেট শহরে দীর্ঘদিন যাবৎ কিশোর গ্যাং জিসান গ্রুপ তাদের বিভিন্ন সদস্যদের দ্বারা বিভিন্ন অপকর্ম যেমন: চুরি,ছিনতাই, মারামারি ইত্যাদি করে আসছিল। এই গ্রুপ কে নেতৃত্ব দেয় জিসান নামের এক ব্যক্তি।

এরই ধারাবাহিকতায় গত ০৬ জুন আসামীরা গোলাপগঞ্জ থানাধীন বাঘা পরগোনা বাজারে যাওয়ার কথা বলে গাড়িতে উঠে। পরবর্তীতে পীরের বাজার এলাকায় পৌঁছালে সেখানে সিএনজি থেকে নেমে চারজন কিশোর গ্যাং এর সদস্য ষ্টীলের একটি চাকু বাহির করে সিএনজি ড্রাইভার এর সাথে থাকা একটি মোবাইল ফোন এবং নগদ ৫০০/- টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়।

পরবর্তীতে র‌্যাব-৯ এর একটি গোয়েন্দা দল তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এই গ্রুপের মূল হোতা জিসান সহ অন্যান্যদের গ্রেফতারের জন্য কার্যক্রম চলমান রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা নিজেদের কৃত কর্মের বিষয়টি স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীরা আরও জানায়, তারা জিসান গ্রুপের ছত্রছায়ায় এই ধরনের অপকর্ম করে আসছে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ সহ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেফতারকৃত আসামীদেরকে এসএমপির শাহ্পরান (রহঃ) থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...