২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:৩৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

সিলেটের জনসভায় হবিগঞ্জ থেকে সর্বোচ্চ উপস্থিতি নিশ্চিত করতে হবে – এমপি আবু জাহির

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে অক্টোবরের প্রথম সপ্তাহে পূন্যভূমি সিলেটে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারতের মাধ্যমে শুরু করবেন নির্বাচনী কার্যক্রম।

পরে বিশাল জনসভায় করবেন বক্তৃতা। সিলেটে প্রধানমন্ত্রীর এই জনসভায় হবিগঞ্জ জেলা থেকে সর্বো”ছ উপ¯ি’তি নিশ্চিত করার আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি। শনিবার দুপুরে টাউন হলে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। পরে তিনি সভায় উপ¯ি’ত নেতৃবৃন্দের পরামর্শ শুনে সিদ্ধান্ত দেন প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহণকে সামনে রেখে জেলার ৯টি উপজেলা ও হবিগঞ্জ পৌর আওয়ামী লীগকে বর্ধিত সভা আয়োজন করার জন্য। নেতৃবৃন্দ এ সকল বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের উপ¯ি’তির দাবী জানালে সিদ্ধান্ত হয় ৪টি ইউনিটের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত থাকবেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি ও ৬টি ইউনিটে প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত থাকবেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।

জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরীর স ালনায় সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭১ সালের শহীদসহ আওয়ামী লীগের নিহত সকল নেতৃবৃন্দের আত্মার শান্তি কামনায় ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

সভায় আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় আরও উপ¯ি’ত ছিলেন হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, এডভোকেট আফিল উদ্দিন, এডভোকেট কুতুব উদ্দিন শাহ, ডা. অসিত রঞ্জন দাস,এডভোকেট প্রবাল কুমার মোদক, যুগ্মসাধারন সম্পাদক আতাউর রহমান সেলিম, এডভোকেট লুৎফুর রহমার তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম ও এডভোকেট সুলতান মাহমুদসহ সম্পাদক মন্ডলীর সদস্য, সদস্য ও বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারন সম্পাদক।