বুধবার, জুন ২৯, ২০২২

সিলেটে অজগর অবমুক্তর নামে খাঁচা বন্দি

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নিজস্ব প্রতিনিধি: সিলেটে অবমুক্ত থাকা পশু, পাখি, সাপ আর অবমুক্ত নয়। কোনো না কোনো অযুহাতে এ সব প্রানী ধরে নিয়ে আসা হচ্ছে টিলাগড় ইকোপার্ক চিড়িয়াখানায়। অবমুক্তর নামে টিলাগড় ইকোপার্ক চিড়িয়াখানায় খাঁচায় রাখা হচ্ছে প্রানীদের।

সোমবার সকালে সিলেট সদর উপজেলার খাদিমনগর থেকে একটি বিশালাকৃতির অজগর সাপ উদ্ধার করা হয়। খাদিমনগর জাতীয় উদ্যানের হিসাব রক্ষক আব্দুল কাদির, পিএম আঙ্গুর মিয়াসহ অন্যান্যরা সাপটি অবমুক্তের নামে টিলাগড়স্থ ইকো পার্ক চিড়িয়াখানার দেন।

সকাল সাড়ে দশটার দিকে ১২ ফুট লম্বা আর ১৫ কেজি ওজনের এই অজগর সাপটি খাদিমনগরস্থ বুরজান চা বাগান থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে দুপুর ১২টার দিকে সাপটি টিলাগড় ইকোপার্কে ‘খাঁচায়’ অবমুক্ত করেন খাদিমনগর জাতীয় উদ্যানের বিট কর্মকর্তা চয়ন ব্রত চৌধুরী।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদিমনগর জাতীয় উদ্যানের হিসাবরক্ষক আব্দুল কাদির, পিএম আঙ্গুর মিয়াসহ অন্যান্যরা।

এদিকে, বিশালাকৃতির এই অজগর সাপটি ইকোপার্কে ‘খাঁচায়’ অবমুক্ত করার পর সাপটিকে দেখতে দর্শনার্থীরা ভীড় জমিয়েছেন বলে জানা গেছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...