শনিবার, জুন ২৫, ২০২২

সিলেটে ৭২ ঘন্টায় তিন খুন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সিলেট প্রতিনিধি: সিলেট বিভাগে গত ৭২ ঘন্টায় নির্বাচনী সহিংসতা ও জমি নিয়ে সংঘর্ষে অন্তত ৩ জন খুন হয়েছেন। এর মধ্যে গত ৩০ ডিসেম্বরের নির্বাচনী সহিংসতায় পুলিশের গুলিতে এক ছাত্রদল নেতা এবং নতুন বছরের প্রথম দিনেই জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে খুন হয়েছেন আরো দুইজন। স্বল্প সময়ে তিন খুনে সিলেটে চলছে তোলপাড়।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে ছাত্রদল নেতা সায়েম আহমদ সুহেল বালাগঞ্জ উপজেলার আজিজপুর গ্রামের ভোটকেন্দ্রে পুলিশের গুলিতে নিহত হন।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার গহরপুর নলজুর গ্রামে সুহেলের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, নিহত ছাত্রদল নেতা সায়েম আহমদ সুহেলের দাফন সম্পন্ন হতে না হতেই বছরের প্রথমদিনেই সিলেটের জুড়ী উপজেলায় আরো একটি খুনের খবর আসে। মৌলভীবাজারের জুড়ীতে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে জায়ফরনগর গ্রামের আকবর আলীর পুত্র তাহির আলী (৫৫) খুন হন।

ঘটনাটি মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের শাহাপুর মৌজার হাকালুকি হাওরে ঘটে। এ ঘটনায় আহত হয় উভয়পক্ষের আরো অন্তত ১৫ জন। পুলিশ দুপক্ষের নয়জনকে আটক করেছে বলেও জানা গেছে।

সুহেলের দাফন আর জুড়ীর খুনের ঘটনায় যখন সিলেটবাসীর মনে উৎকণ্ঠা বিরাজ করছিলো সেখানে ‘মরার উপর খাড়ার ঘা’ হয়ে আসে আরেকটি দুঃসংবাদ। আরো একটি অকাল তরতাজা প্রাণের ঝরে পড়ার খবর। মৌলভীবাজারের রাজনগর উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে চাচা আফতাব মিয়ার হাতে ভাতিজা আনোয়ার মিয়া (৪৫) নিহত হন। আহত হন আরো অন্তত ছয়জন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ফতেহপুর ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামে ঘটনাটি ঘটে।

সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার জুড়ী ও রাজনগর উপজেলার দুটি খুন ছাড়াও ৩০ ডিসেম্বরের ঘটনায় নিহত সুহেলের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে এ বছরের প্রথম দিনেই। এছাড়াও নির্বাচনের ৩দিন আগে গত ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে নির্বাচনী সহিংসতায় খুন হন কান্দিগাও ইউনিয়নের নলখত গ্রামের মাহবুব আলীর ছেলে আওয়ামী সমর্থক কুয়েত প্রবাসী কয়সর (৩৫)।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...