শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

সুনামগঞ্জে হামলাকারীরা ছাড় পাবে না এমপি আবু জাহির

বদরুল আলমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে সাম্প্রদায়িক সহমর্মিতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এখানে সকল ধর্মের মানুষ আমরা এক সঙ্গে মিলেমিশে বসবাস করি। একে অন্যের সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করি।

এ পরিস্থিতিতে সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার নেপথ্যে যারা রয়েছে তাদেরকে ছাড় দেয়া হবে না। এদেরকে শাস্তির মুখোমুখি করা হবে।

আজ রোববার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলায় শ্রীশ্রী গীতাযজ্ঞ ও ধর্মসভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেছেন সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির

শায়েস্তাগঞ্জের শ্রী শ্রী সনাতন গীতা সংঘ এ সভার আয়োজন করে। এতে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জে পৌরসভার মেয়র এফএম আহমেদ অলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা গৌরপ্রসাদ রায়। এতে সনাতন ধর্মাবলম্বী সহশ্রাধিক নারী পুরুষসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে এমপি আবু জাহির সেখানে একটি নট মন্দির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe