রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
28 C
Habiganj

সুস্থ প্রজন্ম গড়ে তুলতে খেলাধূলার অভ্যাসের প্রয়োজন – এমপি মজিদ খান

দি‌লে‌য়োর হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে স্কুল-কলেজ ও মাদ্রাসায় বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।

করোনাকালীন দীর্ঘ বন্ধের পর শিক্ষা প্রতিষ্টান খুলে দেওয়ায় শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীরা যেন খেলাধূলার সুযোগ পায় এই জন্য উপজেলার ১৬৭টি প্রাথমিক বিদ্যালয়,৩০টি মাধ্যমিক বিদ্যালয়,৫টি কলেজ,৬টি এবতেদায়ী মাদ্রাসা ও ১টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।

বানিয়াচং উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থ বছরের উন্নয়ন তহবিলের অর্থে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।

২০ সেপ্টেম্বর সকাল ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্টানিকভাবে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ‘র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বেসরকারী বিল ও বেসরকারী বিলের সিদ্ধান্ত সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান,বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলাম,কলেজ শিক্ষক মোফাজ্জল হোসেন,মাধ্যমিক শিক্ষক জাকির হোসেন, প্রাথমিক শিক্ষক অরুন কুমার দাস,সুশান্ত দাস,আব্দুল কাইয়ূম প্রমূখ।

বক্তারা আশাবাদ ব্যাক্ত করে বলেন,করোনাকালীন শিক্ষার ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠে আবার সবকিছু স্বাভাবিক ছন্দে ফিরে আসবে। শিক্ষার পাশাপাশি যেন শিক্ষার্থীরা খেলাধূলার চর্চা করে শারীরিক ও মানসিক উন্নতি করতে পারে সেই কামনা করেন।
এ সময় বক্তারা আগামীর সুস্থ প্রজন্ম গড়ে তুলতে হলে ক্রীড়া ও শরীর চর্চার বিকল্প নাই বলেও অভিমত ব্যাক্ত করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe