৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
27 C
Habiganj
৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম হবিগঞ্জ সুস্থ হয়ে ফিরলেন এমপি আবু জাহির

সুস্থ হয়ে ফিরলেন এমপি আবু জাহির

করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ১৯ দিন পর ঢাকা থেকে হবিগঞ্জে ফিরেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। রবিবার রাতে তাঁর হবিগঞ্জে পৌঁছার তথ্য নিশ্চিত করেছেন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী সুদীপ দাস।

এর আগে কোভিড-১৯ পরীক্ষার ফলোটআপ রিপোর্টে করোনা নেগেটিভ আসায় গত ৩ নভেম্বর এমপি আবু জাহিরকে সম্মিলিত সামারিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ন্যাম ভবনের বাসায় স্থানান্তর করা হয়। এরপর গত ৬ নভেম্বর পুনরায় করোনা পরীক্ষা করা হলেও তখনও কোভিড-১৯ নেগেটিভ আসলে ৮ নভেম্বর তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে যোগ দেন।

রবিবার জাতির পিতার জন্মশতবার্ষিকীর আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র বক্তব্যের মধ্য দিয়ে বিশেষ অধিবেশনের সমাপ্তি ঘটে। পরে সংসদ থেকে বেরিয়ে তিনি সরাসরি হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন।

প্রসঙ্গত, এমপি আবু জাহির করোনা ভাইরাস পরীক্ষার জন্য গত ২৫ অক্টোবর নমুনা দিলে পরদিন রিপোর্ট পজিটিভ আসে। এরপর এক রাত তিনি নিজ বাসভবনেই ছিলেন। পরদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমপি আবু জাহিরকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রুত এমপি আবু জাহিরকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করায় এমপি আবু জাহির তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। এছাড়া অসুস্থ হওয়ার পর থেকে দেশে-বিদেশে দলমত নির্বিশেষে মিলাদ ও দোয়া মাহফিল অব্যাহত রাখায় এবং বিভিন্ন মন্দিরে প্রার্থনা করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ