রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

সৈয়দ শামসু উদ্দিন ও হাছনা খাতুন চৌধুরী স্মৃতি পাঠাগারের উদ্ধোধন

শায়েস্তাগঞ্জে শামসু উদ্দিন ও হাছনা খাতুন চৌধুরী স্মৃতি পাঠাগারের শুভ উদ্ধোধন অনুষ্টান ও গুনীজনদের মধ্যে সম্মাননা প্রধান করা হয়েছে। গত ১১ অক্টোবর বিকাল সাড়ে ৩টার সময় শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরীর হল রুমে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন মোঃ ছালেক মিয়া মেয়র শায়েস্তাগঞ্জ পৌরসভা, বিশেষ অতিথি ছিলেন সাইফুল ইসলাম (মিটু) লাইব্রেরীয়ান সরকারী গন গন্থাগার হবিগঞ্জ, আহমদ আলী বিশিষ্ট লেখক ও গবেষক, মোঃ জসিম উদ্দিন চৌধুরী বিশিষ্ট সমাজ সেবক, মাওলানা শায়েখ তাজুল ইসলাম বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও গবেষক, অমিও প্রভা চৌধুরী নারী নেত্রী মাধবপুর, টি আই মোস্তাফিজুর রহমান, সৈয়দ আশরাফ উদ্দিন মামুন সম্পাদক ও পাঠাগাড়ের সভাপতি।

অনুষ্টান পরিচালনা করেন হামিদুল হক সাধারণ সম্পাদক উপজেলা প্রেসক্লাব শায়েস্তাগঞ্জ। কোরআন তিলাওয়াত করেন সৈয়দ মোফাজ্জল আলম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক সৈয়দ আরিফ উদ্দিন সৈকত প্রমুখ। মেয়র তার বক্তবে লাইব্রেরীর সার্বিকসহযোগীতা করার আশ্বাস দেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe