বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় হবিগঞ্জের ৩ জন নিহত।। আহত ৭

আকিকুর রহমান রুমনঃ-

সৌদি আরবের মাজরা এলাকায় সড়ক দূর্ঘটনায় ৫জন নিহত হয়েছেন।আহত হয়েছেন ৭ জন। গুরুতর আহত ৩জনকে আইসিইউতে রাখা হয়েছে।
নিহত ও আহতদের সবাই বাংলাদেশী বলে জানা গেছে।

গতকাল বুধবার রাত বাংলাদেশ টাইম রাত দুইটার দিকে সৌদি আরবে কর্মরত নিহত ও আহত শ্রমিকদের সহকর্মী সূত্র ও আত্মীয়রা জানান,১৭ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সৌদি আরবের তাবুক শহরের মাজরা এলাকায় কৃষিকাজ থেকে ফেরার পথে শ্রমিকদের বহনকারী মাইক্রোবাসটি দূর্ঘটনায় পতিত হয়। দূর্ঘটনার সময় চালক মোবাইলে কথা বলার সময় শ্রমিকদের বহনকারী মাইক্রোবাসটি রাস্তার পাশের পিলারে ধাক্কা খেয়ে দূর্ঘটনাটি ঘটেছে বলে আহত ও বেচে যাওয়া শ্রমিকরা নিশ্চিত করেছেন।

দূর্ঘটনায় নিহতরা হলেন বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের আবুল হেসেনের পুত্র বাজিদ মিয়া(৪০) একই গ্রামের উস্তার মিয়ার পুত্র আনহার মিয়া (২৪) হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া গ্রামের সালাউদ্দিন(২৪) আরও ২জন অজ্ঞাতনামা সহ ৫জন দূর্ঘটনাস্থলেই মারা গেছেন।

অন্যান্য আহতরা হলেন,বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের রফিক মিয়ার পুত্র আব্দুর রউফ(৪৫)একই গ্রামের মাম্মদ আলীর পুত্র শরিফ উদ্দিন (৩৫)বলাকিপুরের দরছ আলীর পুত্র তাইদুল(৩৫)পৈলারকান্দি গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার পুত্র নজরুল(৩২)হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল গ্রামের রফিক মিয়ার পুত্র খোকন মিয়া(২৫) কুষ্টিয়া জেলার মাইক্রো চলক আকাশ(৩৫) নরসিংদী জেলার সুহেল(৩৫)
সৌদি পুলিশ নিহত ৫ জনের লাশ উর্দূন রোডের কিং ফাহাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে নিহত ও আহতদের পরিবারের লোকজন স্বজনদের লাশ সরকারিভাবে বাংলাদেশে নিয়ে আসা ও আহতদেরকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবী জানিয়েছেন।

এব্যাপারে হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান জানান, এই ঘটনাটির খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বলা হয়েছে নিহত ও আহতদের পরিবারের সাথে যোগাযোগ করে খুঁজ খবর নেওয়ার জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলার ১১ নম্বর মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান আহাদ মিয়া জানান,আহত ও নিহতদের মধ্যে আমার ইউনিয়নের লোক বেশি।আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আহবান জানাই নিহতদের লাশ যেন তাদের স্বজনের হাতে তুলে দেওয়া হয়।
সাথে সাথে আহতদের যেন উন্নত চিকিৎসার ব্যাবস্থা করা হয়।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন,নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আহতদের সুস্থতা কামনা করছি।নিহত ও আহতদের জন্য আমাদের পক্ষ থেকে যত ধরনের সহযোগিতা প্রয়োজন তা আমরা করে যাবো।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe