27.7 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

সৌদি প্রবাসী বাংলাদেশী কমিউনিটি লিডার শহিদুল হক বাবুলকে হবিগঞ্জ ইয়ং ব্রাদার্স সোসাইটির সংবর্ধনা

বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক ও সৌদি প্রবাসী বাংলাদেশী কমিউনিটি লিডার জনাব শহিদুল হক বাবুলকে হবিগঞ্জ ইয়ং ব্রাদার্স সোসাইটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা উপলক্ষে হবিগঞ্জ শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবিগঞ্জ ইয়ং ব্রাদার্স সোসাইটির পক্ষে জনাব শহিদুল হক বাবুলকে ফুলের শুভেচ্ছা এবং উপহার তুলে দেন সংগঠনের সদস্য সচিব জনাব আতিকুল ইসলাম সোহাগ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন লতিফুর রহমান মীর, আব্দুল মজিদ মন্ডল, মোহাম্মদ আব্দুল্লাহ, নূর মোহাম্মদ লিটন, তালহা মোঃ সালমান, মোঃ শরীফ উদ্দিন, শফিকুল ইসলাম প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে শহিদুল হক বাবুল বলেন আমরা মানুষের কল্যাণে যত কাজ করি সব কিছুর মূল কেন্দ্রবিন্দু হচ্ছে আল্লাহর সন্তুষ্টি অর্জন।

তিনি আরো বলেন আমাদের সকলের উদ্দেশ্য এক এবং অভিন্ন তাই আমাদের সকলকেই নিজেদের অবস্থান থেকে মানুষের কল্যাণে কাজ করা প্রয়োজন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার