মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
30 C
Habiganj

স্কাউটসরা সব সময় মানব কল্যাণে নিয়োজিত থাকে

হবিগঞ্জ জেলা স্কাউটস ও রোভার স্কাউটস নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ স্কাউটসের সভাপতি এবং বাংলাদেশ দূত মোঃ আবুল কালাম আজাদ বলেছেন, লেখাপড়ার পাশাপাশি স্কাউটিং করতে হবে। যেসকল ছাত্র/ ছাত্রী স্কাউটিং এর সাথে যুক্ত আছে, তারা অন্যান্য ছাত্র / ছাত্রীদের থেকে আলাদা। তাদের চিন্তা চেতনা সুদুর প্রসারী, মানব কল্যাণে তারা সব সময় নিয়োজিত থাকে।

তিনি স্কাউটসদের উদ্দেশ্যে আরো বলেন, প্রতিটি স্কাউটসকে ভাল মানুষ হওয়ার পাশাপাশি পৃথিবীর জন্য নতুন কিছু তৈরী করতে হবে। নিজেকে চিন্তা করতে হবে, আমি এই সুন্দর পৃথিবীর জন্য কি তৈরী করেছি, তাহলেই একটি সুন্দর পৃথিবী গড়া সম্ভব হবে।

স্কাউটসরা-সব-সময়-মানব-কল্যাণে-নিয়োজিত-থাকে

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, উপপরিচালক স্থানীয় সরকার (উপসচিব) মোহাম্মদ নাজমুল হাসান, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহউল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসি কান্ত হাজং প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe