বুধবার, আগস্ট ১৭, ২০২২

স্বস্ত্রীক হবিগঞ্জে ফিরেছেন এমপি আবু জাহির

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

করোনা ভাইরাস সংক্রমন থেকে আরোগ্য লাভের পর হবিগঞ্জে ফিরেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও তাঁর সহধর্মিনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।

আইসোলেশনে থাকার পর শনিবার রাতে তাঁরা হবিগঞ্জের বাসায় ফিরেছেন। তাঁদের রোগমুক্তি কামনায় দেশ ও দেশের বাইরে দোয়া-প্রার্থনা করায় তাঁরা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এর আগে ফলোআপ রিপোর্টে করোনাভাইরাস নেগেটিভ আসায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে গত ১১ জুলাই ন্যাম ভবনের বাসায় ফিরেছিলেন।

এমপি আবু জাহির জাতীয় সংসদে বাজেট অধিবেশনে যোগ দেওয়ার আগে ১ জুলাই নমুনা দিয়েছিলেন। পরদিন তিনি করোনা পজিটিভ হয়েছেন বলে সংসদ থেকে জানানো হয়। দুইদিন পর সংসদ সদস্যের সহধর্মিনী ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তারও করোনাভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়েছিলেন।

এরপর এমপি আবু জাহির ও তাঁর সহধর্মিনীর সুস্থতা কামনায় দেশ ও দেশের বাইরে বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান এবং ব্যক্তি উদ্যোগে মসজিদে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতেও তাঁদের জন্য প্রার্থনা করা হয়েছে।

এমপি আবু জাহির বলেন, আমি ও আমার সহধর্মিনীর রোগমুক্তি কামনায় সবাই যেভাবে ভালবাসা দেখিয়েছেন এই ভালবাসার বিপরীতে প্রতিদান দিয়ে শেষ করা যাবে না। আমরা সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। সেই সঙ্গে করোনাভাইরাস সংক্রমন এড়াতে সকলকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের জন্যও তিনি অনুরোধ জানিয়েছেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের...

থানা পুলিশের অভিযানের পরও বানিয়াচংয়ে থেমে নেই অপরাধ কর্মকান্ড

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশ দিন-রাতে একের পর অভিযান চালিয়ে...

লাখাইয়ে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান...