25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান জানালেন এমপি আবু জাহির

বদরুল আলমঃ করোনা ভাইরাসের সংক্রমন কমতির দিকে গিয়ে পুনরায় বাড়তে শুরু হয়েছে। সেজন্য সকলকে সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক ব্যবহার করে চলাফেরার আহবান জানিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

আজ মঙ্গলবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ২০২১-২০২২ ভিজিডি চক্রের আওতায় উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এ আহবান জানিয়েছেন।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে গেল প্রায় এক বছর ধরে চলমান করোনা মহামারীতে আমরা সার্বক্ষণিক আপনাদের পাশে থেকেছি। ভবিষ্যতেও পাশে থাকব। তবে করোনা ভাইরাস সংক্রমন থেকে বাঁচতে আগে নিজেকে সতর্ক থাকতে হবে। যেহেতু পুনরায় সংক্রমন বাড়তে শুরু হয়েছে তাই সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং বাইরে বের হওয়ার আগে অবশ্যই মাস্ক ব্যবহার করুণ।

গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে কার্ড ও চাল বিতরণ অনুষ্ঠানে পরিষদের সদস্য জালাল উদ্দিন, ফজল মিয়া, আব্দুল মতিন, সাজিদা আক্তার, রীনা আক্তার তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে গোপায়া ইউনিয়নের ২০০জন উপকারভোগীর মাঝে কার্ড এবং ৩০ কেজি করে তিন মাসের মোট ৯০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন এমপি আবু জাহির।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার