25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

স্বাস্থ্যবিধি মেনে ঈদ আনন্দ উপভোগ করতে হবে – এমপি আবু জাহির

সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দুই বছর আগে যেরকমভাবে ঈদ এসেছিল, সবার প্রত্যাশা এবারও সেরকমভাবেই আনন্দ নিয়ে আসবে ঈদ। তবে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে শুধু ঈদ উদযাপনের ধরণটুকু পাল্টাতে হবে। অন্য বছরের মতো এবার ঈদ আসলে যেখানে-সেখানে ঘুরাফেরা একেবারেই দায়িত্ববান নাগরিকের কাজ হবে না। কোভিড পরিস্থিতিতে ঘরে বসে তথ্য-প্রযুক্তির মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করলে জীবন ঝুঁকিতে পারবে না। তাই নিজে, নিজের পরিবার ও দেশের মানুষের জীবন বাঁচানোর স্বার্থে সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে হবে। সকলেরই উচিত সরকারি স্বাস্থ্যবিধি সঠিকভাবে প্রতিপালন করা।

গত শনিবার ও আজ রবিবার করোনা পরিস্থতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে বিভিন্ন স্থানে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

অনুষ্ঠানে তিনি চলতি রমজান মাসে যেন বাজারে যেন হঠাৎ করে পন্যের দাম বৃদ্ধি না পায় সে ব্যাপারে প্রশাসনকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

গতকাল শনিবার সকাল ১১টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে পরিবহন শ্রমিকগণের মাঝে মানবিক সহায়তা বিতরণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আবু জাহির।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। অনুষ্ঠানের সঞ্চালনায়  ছিলেন পরিবহন শ্রমিক নেতা মোঃ সজিব আলী।

এদিকে, আজ রবিবার এমপি আবু জাহির হবিগঞ্জ সদর উপজেলার রিচি ও লোকড়া ইউনিয়নে প্রধানমন্ত্রী’র মানবিক সহায়তা বিতরণ করেন। পাশাপাশি বেসরকারি উদ্যোগেও পৃথক স্থানে ত্রাণ বিতরণের মধ্য দিয়ে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বক্তৃতা করেন তিনি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার