মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের আহবান এমপি আবু জাহিরের

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

বৃহস্পতিবার হবিগঞ্জ শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা ও পৌরসভার পূজামন্ডপগুলোতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক পূজারীদের সঙ্গে থাকবেন।

তবে করোনা ভাইরাস সংক্রমনের বিষয়টি মাথায় রেখে এবার সকলকে ধর্মীয় উৎসব পালন করতে হবে।

স্বাস্থ্যবিধি-মেনে-পূজা-উদযাপনের-আহবান-এমপি-আবু-জাহিরের

অবশ্যই মাস্ক পরিধানসহ সবধরণের স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সকলকে পূজামন্ডপে যাওয়ার আহবান জানিয়েছেন তিনি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় প্রমুখ।

এতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও হবিগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলরসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সদর উপজেলা ও পৌরসভার ৬৬টি পূজা মন্ডপের নেতাদের হাতে প্রধানমন্ত্রীর উপহারের ৫শ’ কেজি করে চালের দাম তুলে দেন এমপি আবু জাহির।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe