34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ও অসহায় পৌর এলাকার ১০০ জন উপকার ভোগীকে প্রধানমন্ত্রী পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৭জুলাই) বেলা সাড় ১২টায় জেলা শিল্পকলা একাডেমিতে এ মানবিক সহায়তা ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী প্রমুখ।অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক সহায়তা প্রদান করেন সহকারী কমিশনার মোঃ শোয়েব শাত-ঈল ইভান।

হবিগঞ্জে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান
বক্তব্য রাখেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এসময় বক্তাগণ বলেন, করোনাকালীন সময়ে অনেক মানুষ বেকার ও ক্ষতিগ্রস্থ হয়েছে। এই বিষয়টা খেয়াল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিপ্রতিটি মানুষের জন্য মানবিক সহায়তা পৌঁছে দিচ্ছেন। আমরা যদি নিজেরা সচেতন না হই তাহলে এই মহামারী থেকে রক্ষা পাওয়া আমাদের জন্য অনেক কঠিন হয়ে যাবে। সামাজিক দুরত্ব বজায় রাখার পাশাপাশি নিয়মিত মাস্ক পরিধান করতে হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার