হবিগঞ্জজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মিজানুর রহমান মিজান।

Mizanur_Rahman_Mizan

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হবিগঞ্জ জেলাবাসীকে ও জাতীয়তাবাদী পরিবারের সকল নেতাকর্মীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। আনন্দঘন এই মাহেন্দ্রক্ষণে ধনী-গরিব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে শামিল হবেন ও আনন্দ ভাগাভাগি করে নেবেন।

তিনি আরো বলেন, সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে। ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান মিজানুর রহমান মিজান।

মিজানুর রহমান মিজান আর ও বলেন , বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবু আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোনও অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন দরিদ্রদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন।”

করোনা মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এই অদৃশ্য আততায়ীর কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রবের নিকট দোয়া করি।