৪ ডিসেম্বর (শুক্রবার) ২০২০ খ্রিষ্টাব্দ
17 C
Habiganj
৪ ডিসেম্বর (শুক্রবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম হবিগঞ্জ হবিগঞ্জের চুনারুঘাটে রাসুল (সাঃ) ও তাঁর স্ত্রীকে নিয়ে কটুক্তি: জনতার বিক্ষোভ

হবিগঞ্জের চুনারুঘাটে রাসুল (সাঃ) ও তাঁর স্ত্রীকে নিয়ে কটুক্তি: জনতার বিক্ষোভ

মহানবী সাঃ কে কটুক্তি করা নিয়ে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৯নং রাণীগাঁও ইউনিয়ন বাজারে শত শত জনতার মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, উপজেলার রানীগাঁও ইউনিয়নের পাচঁ গাতিয়া গ্রামের ক্ষেত্রমোহন দেব নাথ এর ছেলে নারায়ণ দেবনাথ পিন্টু নামক এক হিন্দু যুবকের ফেইসবুক আইডিতে ইসলাম ধর্ম, নবী মুহাম্মদ (সাঃ) ও তার স্ত্রীদেরকে নিয়ে করা বিভিন্ন কুটুক্তির স্ক্রিনশট ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই প্রেক্ষিতে ধর্ম অবমাননার অভিযোগ তুলে স্থানীয় মুসল্লিরা।

 

নারায়ণ-দেবনাথ-পিন্টু
আলোচিত সেই স্ক্রিনশট

এ নিয়ে গতকাল ৪ মে (সোমবার) তারাবি নামায বাদ রাণীগাঁও বাজারে মিছিল করে নবী সাঃ কে কটুক্তি করায় নারায়ণ দেবনাথ পিন্টুর শাস্তি দাবি করে শত শত মুসল্লী।

জনতার মিছিলের ব্যক্তবে মাওলানা৷ নিয়াজুর রহমান নিজাম বলেন, আমার আইনি প্রক্রিয়ার মাধ্যমে নারায়ণের সর্বোচ্চ শাস্তি দাবি করছি। এবং তাকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি কার্যকর করার দাবিও জানান তিনি।

নারায়ণ-দেবনাথ-পিন্টু
আলোচিত সেই স্ক্রিনশট

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় বিশিষ্ট মুরব্বি আবিদুর রহমান হবিগঞ্জ নিউজকে বলেন, “আমরা তার ফেসবুক থেকে রাসূল সাঃ কে নিয়ে কটুক্তিমুলক লেখা পেয়েছি। যা ধর্ম অবমাননার শামিল। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। প্রশাসন আমাদেরকে আশ্বস্ত করেছেন এর সঠিক তদন্ত করে অপরাধীদেরকে বিচারের আওতায় নিয়ে আসা হবে।”

হবিগঞ্জের চুনারুঘাটে রাসুল (সাঃ) ও তার স্ত্রীকে নিয়ে কটুক্তি
জনতার সমাবেশের একাংশ

এছাড়া চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক ধাম হবিগঞ্জ নিউজকে বলেন, “বিষয়টি নিয়ে এখনো তদন্তা চলমান, তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ