রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

হবিগঞ্জের দ্যা প্যালেস রিসোর্টে বঙ্গবন্ধুর মোর‌্যাল উদ্বোধন

হবিগঞ্জের বাহুবল উপজেলায় স্থাপিত আন্তর্জাতিক মানের দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোর‌্যাল এর উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার ১ সেপ্টেম্বর সকালে রিসোর্টের প্রধান ফটকে এ মোর‌্যাল উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ , পুলিশ সুপার এসএম মুরাদ আলি, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, দ্যা প্যালেসের ব্যবস্থাপনা পরিচালক আরিফুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই প্রমুখ ।

এছাড়াও ভার্চুয়ালি আলোচনায় অংশ গ্রহন করেন রিসোর্টের কো-চেয়ারম্যান বিচারপ্রতি মাইনুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় জাহাঙ্গীর কবির নানক বলেন- জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে প্যালেস কর্তৃপক্ষ বঙ্গন্ধুর মোর‌্যাল স্থাপন করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বলেন- রিসোর্টটি হবিগঞ্জকে জাতীয় ও আন্তর্জাতিক ভাবে পরিচিত করে তুলেছে। চা-বাগানের পাদদেশে মনোরম পরিবেশে অবস্থিত এ রিসোর্টের জন্য পর্যটকদের কাছে হবিগঞ্জ এখন স্বপ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের প্রতিষ্ঠা করেননি শুধু, তিনি বাংলাদেশের জনগণের অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করে গেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe