হবিগঞ্জের নিজামপুর ইউনিয়নে উঠান বৈঠকে জি কে গউছ

0

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- ধানের শীষকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পথ সুগম করুন। মানুষের একটি ভোটই পারে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে।

তিনি গত শনিবার রাতে সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের ফকিরাবাদ সাহেব বাড়ী প্রাঙ্গণে এক উঠান বৈঠকে এসব কথা বলেন।

জি কে গউছ বলেন- দেশে আইনের শাসন নেই। সম্পূর্ণ মিখ্যা অভিযোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। ফরমায়েশী রায়ের মাধ্যমে সাজা দেয়া হয়েছে। কারাগারে বিনা চিকিৎসায় তিলে তিলে বেগম খালেজা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে এই আওয়ামীলীগ সরকার। তাই গণআন্দোলন ছাড়া বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। আর এই আন্দোলনের অংশ হিসেবেই বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করেছে। এই নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমেই গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এ জন্য মানুষের দ্বারে দ্বারে গিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট ভিক্ষা চাইতে হবে। বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে, ধানের শীষ নির্বাচিত না হলে দেশে গণতন্ত্র থাকবে না, মানুষের ভোটাধিকার ফিরে আসকে না। তাই মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষকে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান।

জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদের সভাপতিত্বে এবং মীর মোঃ কাজল ও এডভোকেট জাদিল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম ইসলাম তরফদার তনু, এডভোকেট কামাল উদ্দিন সেলিম, এডভোকেট আলী আজগর, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহিবুল ইসলাম শাহীন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম ফরিদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি আব্দুল কাইয়ুম, বিএনপি নেতা মামুনুর রশিদ খান, আব্দুল বাতেন চৌধুরী, মকসুদ আলী, মীর সাইফুদ্দিন ইকবাল, কাওছার আহমেদ, সাদ্দাম হোসেন, গিয়াস উদ্দিন মেম্বার, আব্দুল আউয়াল মেম্বার, মজনু তালুকদার, সৈয়দ সফিক আহমেদ, আব্দুস সামাদ খান, মতি মিয়া, আরব আলী, আব্দুল জলিল, আকরম আলী, শামীম খান, শাহজাহান মিয়া, কিতাব আলী, আফজল মিয়া, মীর তোফায়েল, শাহীন মিয়া, ফজলু মিয়া, আবু মিয়া প্রমুখ।