বুধবার, আগস্ট ১০, ২০২২

হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপারের আবেগঘন স্ট্যাটাস

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ জেলার বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম, পিপিএম এর প্রমোশন জনিত বিদায়ের নোটিশ ঘোষণা করা হয় কিছুদিন আগে। আস্তে আস্তে হবিগঞ্জকে বিদায় জানানোর সময় হয়ে গেছে। আর সেটিই বুঝা গেল তার ফেইসবুক স্ট্যাটাসেও।

হবিগঞ্জ জেলা ও এর বাসিন্দাদের নিয়ে পুলিশ সুপারের ফেইসবুক আইডিতে আবেগঘন স্ট্যাটাসদেন। হবিগঞ্জ নিউজের পাঠকের জন্য তা হুবহু তুলে ধরা হল। পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ তার স্ট্যাটাসে বলেন…..

“তোমাদের পানে চাহিয়া বন্ধু, আর আমি জাগিব না; কোলাহল করি সারা দিনমান, কারো ধ্যান ভাঙ্গিব না।”

আসসালামুআলাইকুম, সম্মানিত হবিগঞ্জবাসী । আমি মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম গত ১৮ সেপ্টেম্বর ২০১৮ সালে হবিগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, অপরাধ প্রতিরোধ, দমন ও নিয়ন্ত্রণে গতিশীল পুলিশিং, মাদক, জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণসহ বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং জোরদার করাসহ প্রান্তিক জনগোষ্ঠির পাশে থেকে জনকল্যাণমুখী পুলিশিং বাস্তবায়নে নিরলস প্রচেষ্টা চালিয়েছি। কতটুকু সার্থক হয়েছি সে আপনাদের বিচার্য! আমি পুলিশিং এর ক্ষেত্রে Proactive পুলিশিংয়ে বেশি গুরুত্ব দিয়েছি। তবে, আমার এ ২ বছর ১০ মাস পথ চলায় কি দিয়েছি, কি পেয়েছি, সে হিসেব করার দুঃসাহস আমার নেই। শুধু এইটুকো বলবো আমি ভালোবাসা কুড়াতে এসেছি এবং বুক ভরে হবিগঞ্জবাসীর ভালোবাসা নিয়ে যাচ্ছি।দায়িত্ব পালনকালে হবিগঞ্জবাসীর ঐকান্তিক সহযোগিতা পেয়েছি। বিদায়বেলা আমার চলার পথে কাউকে আমার অনিচ্ছা সত্ত্বেও কোন কষ্ট দিয়ে থাকলে নিজগুণে ক্ষমা করে দিবেন। দেখা হবে কোন এক পথে-প্রান্তরে। তখনো যেনো বলতে পারি আমি আপনাদেরই একজন।আপনাদের সকলের জন্য রইল দোয়া ও শুভ কামনা।আপনারাও সকলে আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

“তোমারে যা দিয়েছিনু, সে তোমারি দান ;
গ্রহণ করেছ যত, ঋণী তত করেছ আমায়
হে বন্ধু, বিদায় !”

ধন্যবাদান্তে
মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম
পুলিশ সুপার, হবিগঞ্জ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...