শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

হবিগঞ্জে আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে মানববন্ধন ও র‍্যালি

হবিগঞ্জ সুজন সুশাসনের জন্য নাগরিক ও পিস ফ্যাসিলিটের গ্রুপ হবিগঞ্জ আয়োজিত জেলা প্রশাসক কার্যালয়ের সমনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার (২ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন সুজন জেলা সহ-সভাপতি এএসএম মহসিন চৌধুরী।

সুজন সদর উপজেলা সম্পাদক ও পিস সদস্য মোতালিব তালুকদার দুলালের পরিচালনায় উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন হবিগঞ্জ জেলা সম্পাদক ও পিস এম্বাসেডর চৌধুরী মিছবাহুল বারী লিটন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সুজন সহ-সভাপতি মীর গোলাম রাব্বানী, সুজন সাংগঠনিক সম্পাদক মীর দুলাল, পিস কোঅর্ডিনেটর ও সুজন শায়েস্তাগঞ্জ সভাপতি জালালুদ্দিন রুমী, সুজন জেলা অর্থ সম্পাদক মোঃ নুমান মিয়া, পিস সদস্য আজিজুর রহমান কামাল, সুজন জেলা সহ- সম্পাদক ফয়সল আহমেদ তুষার, সুজন লাখাই সম্পাদক বাহার উদ্দিন, সুজন শায়েস্তাগঞ্জ উপজেলা সম্পাদক ও পিস সদস্য আমিরুল ইসলাম চৌধুরী তুহিন, সুজন সদর সহ সভাপতি আব্দুল কাদির কাজল, হারিনুর রহিম রুপজ, আজিজুল ইসলাম, শিশু মিয়া, মুজিবুর রহমান, আঃ ওয়াহিদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মহাত্মা গান্ধীর অহিংস আন্দোলনের চেতনায় উজ্বীবিত হয়ে, সকল প্রকার হিংসা বিদ্বেষ পরিহার করে সহিংসতা মুক্ত সোনার বাংলা গড়ার আহবান জানান।

মানববন্ধন শেষে র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ স্থানে প্রদক্ষিণ করে সদর থানার সামনে সমাপ্ত হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe