শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

হবিগঞ্জে ঈদের দিন সাংবাদিক সোহেলের পিতার মৃত্যু, আজ জানাজার নামাজ

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জে পবিত্র ঈদুল আযহার রাতে সাংবাদিক সোহেল মিয়ার পিতা প্রবীন আ’লীগ নেতা দিদার আলী (৯২) (২১জুলাই) বুধবার রাত ৯টা ৪৫ মিনিটে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের জানাজার নামাজ আজ (২২ জুলাই) বৃহস্পতিবার হবিগঞ্জ শহরের ঐতিহ্যবাহী কেন্দ্রীয় শাহী ঈদগাহ মাঠে দুপুর দুই ঘটিকায় অনুষ্ঠিত হবে আজ।

পারিবারিক সূত্রে জানাযায়, দিদার আলী হবিগঞ্জের প্রবীন একজন আওয়ামিলীগ নেতা ও ভালো লোক ছিলেন। তিনি হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা গ্রামের স্থায়ী বাসিন্দা ছিলেন।

তিনি হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক লোকালয় বার্তা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেল এর পিতা।

এছাড়া বিশিষ্ট ঠিকাদার আব্দুল্লাহ আল মামুন, হবিগঞ্জ সেচ্ছা-সেবকলীগ নেতা শামীম মিয়া, হবিগঞ্জের ব্যাকস নেতা রুহেল মিয়া ও ব্যাবসায়ী মামুনেরও পিতা ছিলেন উনি।

উনার মৃত্যুর সংবাদ পেয়ে হবিগঞ্জ জেলা আওয়ামিলীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব আবু জাহির এমপি, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া শাহেদ, বানিয়াচং উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি ফরহাদ হুসেন সুমন, সহ-সভাপতি দেওয়ান সাইফুর রাজা সুমন, সহ-সভাপতি আজমল হুসেন খান, সাধারণ সম্পাদক আকিকুর রহমান রুমনসহ কমিটির সকল নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

মৃত্যুর খবরটি নিশ্চিত করে সাংবাদিক সোহেল মিয়া জানান, উনার আব্বুর জানাজার নামাজে সকল উপজেলার সাংবাদিক সহকর্মীগন ও পরিচিতরা উপস্থিত থেকে উনার পিতার জন্য দোয়া কামনা করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe