27.6 C
Habiganj
বুধবার, ২৫ মে ২০২২

হবিগঞ্জে একদিনেই ছাত্রদলের ১৯ ইউনিট কমিটি ঘোষণা

হবিগঞ্জ জেলার নতুন অনুমোদন দেয়া হয়েছে ১৯টি ইউনিট ছাত্রদলের আহবায়ক কমিটি। ৬০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দেয়া হয়েছে নব নির্বাচিত নেতৃবৃন্দকে।

জেলা ছাত্রদলের সভাপতি মোঃ এমদাদুল হক এমরান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী গতকাল কমিটিগুলোর অনুমোদন দেন। সংগঠনে গতিশীলতা ফিরিয়ে আনতেই একদিনে ১৯ ইউনিটের নয়া কমিটি ঘোষণা করা হল।

জেলায় ছাত্রদলের মোট ইউনিট ২৬টি। একদিনে ১৯টি অনুমোদন দেয়ার পর বাকী রয়েছে আরো ৭টি। শিগগিরই সেগুলো অনুমোদন হবে বলে জানিয়েছেন জেলা ছাত্রদল।

একদিনে অনুমোদন দেয়া কমিটিগুলো হল- বৃন্দাবন সরকারি কলেজ, হবিগঞ্জ সদর উপজেলা, হবিগঞ্জ পৌর, শায়েস্তাগঞ্জ উপজেলা, শায়েস্তাগঞ্জ পৌর, লাখাই মুক্তিযোদ্ধা কলেজ, বানিয়াচং উপজেলা, বানিয়াচং সরকারি জনাব আলী ডিগ্রী কলেজ, আজমিরীগঞ্জ উপজেলা, আজমিরীগঞ্জ ডিগ্রী কলেজ, বাহুবল উপজেলা, মিরপুর আলিফ সোবহান সরকারি কলেজ, নবীগঞ্জ পৌর, নবীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ, চুনারুঘাট পৌর, চুনারুঘাট সরকারি কলেজ, মাধবপুর উপজেলা, মাধবপুর পৌর ও মনতলা শাহজালাল সরকারি কলেজ শাখা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার