রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত হচ্ছে

হবিগঞ্জে “মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত হচ্ছে । শনিবার (৩১ অক্টোবর) সকাল ১০ টায় ঘুরি ঘুরি বৃষ্টির মাঝেও হবিগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে হবিগঞ্জ সদর থানা থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এত উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও জেলা পুলিশিং কমিটিউনিটির নেতৃবৃন্দ। পরে টাউন হল রুমে আলোচনা সভা শুরু হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে হবিগঞ্জ জেলা পুলিশের সকল থানায় এ “পুলিশিং ডে” পালন শুরু হয়েছে।

পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য কমিউনিটি পুলিশিং বিশেষ ভূমিকা পালন করে আসছে। এর ধারাবাহিকতায় কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে আরো বেগবান ও গতিশীল করার জন্য প্রতি বছর অক্টোবর মাসের শেষ শনিবার “কমিউনিটি পুলিশিং ডে” পালিত হয়ে আসছে।

মহামারী করোনাভাইরাসের কারণে কেন্দ্রীয়ভাবে কোন অনুষ্ঠানের আয়োজন থাকছে না। শুধুমাত্র প্রতিটি ডিভিশনে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালিত হবে। করোনার জন্য অতিরিক্ত লোকের সমাগম এড়াতে স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি অনুষ্ঠানে লোক সংখ্যা অনধিক ১০০ জনের মধ্যে সীমাবদ্ধ থাকবে।

কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে আরো তরান্বিত ও উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে প্রতিটি বিভাগের সেরা কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

“কমিউনিটি পুলিশিং ডে” উপলক্ষে আয়োজিত সমাবেশে পুলিশ এবং জনগণের সম্পর্ক উন্নয়নের মাধ্যমে বিভিন্ন সামাজিক অপরাধ- ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গি, মাদক, এসিড নিক্ষেপ, শিশু অপহরণ, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস দমন ও প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করা হবে।

কার্যকরী বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশ ও জনতার মাঝে দূরত্ব কমিয়ে কিভাবে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করা যায় সে বিষয়ে অলোকপাত করা হবে। এছাড়াও, কমিউনিটি ট্রাফিক পুলিশিং এর স্বার্থক ব্যবহারের মাধ্যমে প্রশিক্ষিত পরিবহন মালিক, চালক ও হেলপার তৈরি করে গণপরিবহনে শৃঙ্খলা আনয়ন ও দুর্ঘটনা প্রতিরোধ করতে গণসচেতনতা বৃদ্ধির কার্যক্রম গ্রহণ করা হবে।

পাশাপাশি সংশ্লিষ্ট সকল থানা এলাকায় ওপেন হাউজ ডে, সার্ভিস ডেলিভারী সেন্টার এবং ওয়ান স্টপ সার্ভিস সমূহের সুবিধা সংক্রান্তে সংশ্লিষ্ট এলাকার জনগণকে অবহিত করা হবে।

বাহুবল প্রতিনিধিঃ বাহুবল মডেল থানা পুলিশের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) বেলা ১১ টায় বাহুবল মডেল থানা প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাহুবল উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ আসকার আলীর সভাপতিত্বে ও এসআই মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা।

অন্যনের মাঝে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান, ওসি তদন্ত আলমগীর কবির, ব্রিকস ফিল্ড মালিকদের পক্ষে হাজী আব্দুল মালেক ও মিন্টু দে, মডেল প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, গ্রীণ নিউজ পোর্টালের সম্পাদক ছাদিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাহুবল মডেল থানার সেকেন্ড অফিসার এস আই শাহ আলী। আলোচনা সভা শেষে এক বর্নাঢ্য র্যলি বের করা হয়। র্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত হচ্ছে

নবীগঞ্জ প্রতিনিধিঃ মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র -এ শ্লোগানকে সামনে রেখে নবীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

নবীগঞ্জ থানা পুলিশের আয়োজনে শনিবার সকাল ১১টায় র‌্যালিটি থানা প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানায় গিয়ে শেষ হয়।

কমিউনিটি পুলিশিং ডের সভাপতি সহকারি পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারবেজ আলম চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং ডের সাধারণ সম্পাদক শামীম আহমেদের সঞ্চালনায় র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিং ডের আহবায়ক ও জেলা পরিষদর চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, সেকেন্ড অফিসার সমীরণ দাস, এস আই ফকরুজ্জামান, পারভিন আক্তার, মহিউদ্দিন রতন, মোঃ আবু হানিফ, এএস আই আক্তারুজ্জামান, আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, সাংবাদিক মোঃ হাসান চৌধুরী প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সদস্য, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, এক সময় মানুষের ধারনা ছিল থানা পুলিশের কাছে আসা সম্ভব নয়, আজ সেই ধারণা পাল্টে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিউনিটি পুলিশিংয়ের স্বীকৃতি দিয়ে সাধারণ মানুষের সাথে পুলিশের দূরত্ব কমিয়ে দিয়ে বন্ধুত্ব বাড়িয়ে দিয়েছেন। পুলিশের সাথে জনগণের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পদক্ষেপ নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ।

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত হচ্ছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ ‘মুজিববর্ষের মুলমন্ত্র কমিউনিটি পুলিশিং সবত্র’ এই শ্লোগানে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিবসটি উদযাপন করা হয়েছে।

পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য কমিউনিটি পুলিশিং বিশেষ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রমকে আরো বেগবান ও গতিশিল করার জন্য প্রতিবছর এই দিনে ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত হয়।

শনিবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করে শায়েস্তাগঞ্জ থানার কমিউনিটি পুলিশিং কমিটি। এর আগে থানা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব এর সভাপতিত্বে ও এসআই মোঃ মফিজুল হকের পরিচালানায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ইউপি চেয়ারম্যান আদিল হোসেন জজ মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কাশেম শিবলু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এসআই কাওছার মাহমুদ তোরণ, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, শিক্ষক মোঃ সফিক মিয়া, ইউপি মেম্বার রোমন মিয়া, এনজিও কর্মকর্তা জিয়াউল হক সহ আরো অনেকেই।

আলোচনা সভায় বক্তারা পুলিশ এবং জনগণের সম্পর্ক উন্নয়নের মাধ্যমে বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত হচ্ছে

মাধবপুর প্রতিনিধিঃ দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হয়েছে। এবারে দিবসটির প্রতিপাদ্য- ‘মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’। দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব এবং ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ পৃথক বাণী দিয়েছেন।

দেশব্যাপী কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রম শুরু হওয়ার পাঁচ বছরের মধ্যে ৬০ হাজার ৯৮১টি কমিটির মাধ্যমে ১১ লাখ ১৭ হাজার ৮০ জন কমিউনিটি পুলিশিং সদস্য পুলিশের সঙ্গে একযোগে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করে অপরাধ নিয়ন্ত্রণ ও বিভিন্ন সামাজিক সমস্যার সমাধানে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। আগামীতেও নারী নির্যাতন, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনের পাশাপাশি সাইবার অপরাধ নিয়ন্ত্রণে জনসচেতনতা বৃদ্ধিতে কমিউনিটি পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা পুলিশিং কমিটির আয়োজনে সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে মাধবপুর থানা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক শাহ মোঃ মুসলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন।

বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব আলহাজ্ব আতিকুর রহমান, অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, চেয়ারম্যান ফারুখ পাঠান, আরিফুর রহমান,বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান,তোফায়েল হোসেন চৌধুরী অপু,নাসির খান,,পৌর কাউন্সিলর বাবুল হোসেন খান,সাংবাদিক আইয়ুব খান প্রমুখ।

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত হচ্ছে

বানিয়াচং প্রতিনিধিঃ “মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই শ্লোগান নিয়ে বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১অক্টোবর) সকাল দশটায় থানা প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গায় গিয়ে শেষ হয়। পরে থানা চত্ত্বরে এক আলোচনা সভার আয়োজন করে বানিয়াচং থানা পুলিশিং কমিটি।

কমিউনিটি পুলিশিং এর উপজেলা সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও থানার সেকেন্ড অফিসার আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো: সেলিম। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এমরান হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম বলেন-কমিউনিটি পুলিশের কার্যক্রমের ফলে সমাজের অনেক অপরাধ প্রবণতা অনেকাংশেই কমে এসেছে। দেশের সামাজিক অবক্ষয় রোধে ইভটিজিং, বাল্যবিবাহ, মাদকসহ সামাজিক সকল অপরাধ চিরতরে নির্মূল করার জন্য জনগণের সহায়তায় রাষ্ট্রের সার্বিক পরিস্থিতি বজায় রাখতে আমরা বদ্ধপরিকর। পুলিশের পাশাপাশি জনগণেরও রাষ্ট্রের সামাজিক অপরাধ নির্মূল করার দায়িত্ব রয়েছে। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে পুলিশ প্রশাসনকে সহায়তা প্রদান করব। তাহলে আমাদের সমাজে কোনো প্রকার অপরাধ থাকবে না। তাই সবাইকে স্ব-স্ব স্থান থেকে অপরাধ নির্মূল করতে কমিউনিটি পুলিশিং ও পুলিশ প্রশাসনকে সহায়তা করার আহ্বান জানান তিনি।

কমিউনিটি পুলিশিং এর আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন,আহাদ মিয়া,কমিউনিটি পুলিশিং এর সেক্রেটারি বিপুল ভূষণ রায়, ১নং ইউপির মেম্বার ডলি আক্তার,মেম্বার সুমন আখঞ্জি,সাংবাদিক এসএম খোকন প্রমুখ।

কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন-কনস্টেবল কাজী মোতালেব ও গীতা পাঠ করেন বিপুল ভুষণ রায়।

“মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে লাখাই কমিউনিটি পুলিশিংয়ের আয়োজনে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে। শনিবার (৩১অক্টোবর) সকালে এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি থানা চত্বর থেকে বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে থানা মিলনায়তনে মিলিত হয়।

উপজেলার কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম সহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও বিভিন্ন সমস্যা সংক্রান্ত বিষয়াবলী নিয়ে একটি আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ নেন একেএম সাদি, আব্দুল মালেক মেম্বার, আব্দুল ওয়াহেদ মেম্বার, বাদশা মিয়া, কাদের মেম্বার, সাংবাদিক আতাউর রহমান ইমরান, মহিবুর মেম্বার শামসুল হক মালদার মেম্বার, নুরুজ তালুকদার মেম্বার ও জাকির হোসেন মেম্বার।

সভায় বক্তাগন লাখাই উপজেলায় বিভিন্ন নামে বিভিন্ন ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে নানা ধরনের মিথ্যা প্রচার প্রচারণা চালিয়ে সমাজে অস্থিরতা তৈরির বিষয়ে প্রতিকার,বিভিন্ন হাট-বাজারে সুদি ও দাদন ব্যবসায়ীদের খপ্পরে পড়ে সর্বস্বান্ত হয়ে যাওয়ার বিষয়ে প্রতিকার, মদ জুয়া ও মাদক নিয়ন্ত্রণের বিষয়ে প্রতিকার এবং সাম্প্রতিক সময়ে বেড়ে যাওয়া গরু চুরি সহ অন্যান্য চুরি রোধে ব্যবস্থা গ্রহণ বিষয়ে প্রতিকার চান।

এছাড়া তারা বিভিন্ন আন্তঃ ইউনিয়ন সড়কগুলোতে চুরি ছিনতাই রাহাজানি রোধে ব্যবস্থা নেয়ার বিষয়ে আলোকপাত করেন। এ ব্যাপারে কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোহাম্মদ আলী টিপু তার বক্তব্যে বলেন, করোনা সংক্রান্ত কারনে এলাকায় কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম সাময়িক কিছুটা ঝিমিয়ে থাকলেও বর্তমানে এটিকে চাঙ্গা করার লক্ষ্যে অচিরেই সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দকে নিয়ে জোরালো কার্যক্রম পরিচালনা করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি বক্তব্যে হবিগঞ্জ লাখাই শায়েস্তাগঞ্জ এর গণমানুষের নেতা ও সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির এমপি এর আশু রোগমুক্তি কামনায় সকলের নিকট থেকে দোয়া প্রার্থনা করেন। এছাড়াও তিনি তার বক্তব্যে লাখাই থানা পুলিশের অফিসার ইনচার্জ সায়েদুল ইসলামসহ পুলিশ প্রশাসনের সকল সদস্যদের কে লাখাই উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সন্তোষজনক রাখায় ধন্যবাদ জ্ঞাপন ও ভুয়সী প্রশংসা করেন।

পরে লাখাই উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোহাম্মদ আলী টিপুর সভাপতিত্বে এবং এস আই সজীব দেব রায়ের সঞ্চালনায় একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই থানা অফিসার ইনচার্জ সায়েদুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও বুল্লা ইউনিয়ন চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবদুল হাই কামাল, মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, লাখাই ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইউব রেজা ইমরান, লাখাই প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলী নোয়াজ, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব বাহার উদ্দিন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe