শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

11.6 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

হবিগঞ্জে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু

বঙ্গবন্ধু অক্সি এন্ড ফুড হেল্প নামে একটি মানবিক সেবা চালু হয়েছে হবিগঞ্জে। আর এই উদ্যোগ নিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের পরিচালক এবং হবিগঞ্জ চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট মোঃ মোতাচ্ছিরুল ইসলাম।

সোমবার (২আগস্ট) দুপুরে হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে বিকাল ৪টায় আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রমের উদ্ধোধন করা হয়।

আনুষ্ঠানিক উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান। সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার শোয়েব শাত-ঈল ইভানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোখলেছুর রহমান উজ্জল, অবসর প্রাপ্ত ব্রিগিডিয়ার জেনারেল নুরুল হুদা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ প্রমুখ।

বক্তাগণ বলেন, বর্তমানে করোনাকালীন এই দূর্যোগপূর্ণ সময়ে হবিগঞ্জ সদর উপজেলা এবং পৌর এলাকার করোনা রোগীদের বিনামূল্যে এই অক্সিজেন সেবা চালু হয়েছে। হেল্প লাইনে যেকেউ ফোন করলে ভলান্টিয়াররা তাদের বাসায় অক্সিজেন নিয়ে যাবে, সম্পূর্ণ বিনা মূল্যে এই সেবা প্রদান করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe