রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

হবিগঞ্জে গউছসহ ৪৮ নেতাকর্মীর জামিন

হবিগঞ্জে চারটি মামলায় ঐক্যফ্রন্ট প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছসহ ৪৮ বিএনপি নেতাকর্মীকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

রবিবার বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত বেঞ্চ তাদের চার সপ্তাহের আগাম জামিন দেন।

এর আগে তারা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। তাদের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট মাসুদ রানা, অ্যাডভোকেট আমিনুল ইসলাম, অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন, অ্যাডভোকেট শামছুল ইসলাম ও অ্যাডভোকেট হারুনুর রশিদ।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন হবিগঞ্জ শহরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ভোট কেন্দ্র, যশেরআব্দা এলাকায় সওদাগর কৃষ্ণধন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও শহরতলীর তেতৈয়া ভোট কেন্দ্রে পুলিশের ওপর হামলা, নির্বাচনী কাজে আইনশৃঙ্খলা বাহিনীকে বাধা, গাড়ি ভাঙচুর ও মারপিটসহ বিভিন্ন অভিযোগে হবিগঞ্জ সদর থানায় চারটি মামলা দায়ের করা হয়। আওয়ামী লীগের কয়েকজন সমর্থক বাদী হয়ে মামলাগুলো দায়ের করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe