শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.9 C
Habiganj

হবিগঞ্জে জমে উঠেছে ঈদের বাজার, স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর।

করোনা প্রার্দূভাবে সময়ে ব্যবসায়ীদের দাবিরমুখে লকডাউন কিছুট শীতিল করার সাথে সাথে হবিগঞ্জে জমে উঠেছে ঈদের বাজার, বিভিন্ন কাপড়ের দোকান, মোবাইলের দোকান এবং কসমেটিকস এর দোকানে বিভিন্ন বয়সী নারী পুরুষ ক্রতাদের উপছেপড়া ভিড়।

তবে ক্রেতা বিক্রেতাদের স্বাস্থ্যবিধি পালনের জন্য প্রশাসনের রয়েছে কঠোর নজরদারি। এরই মাঝে সরেজমিন দেখা যায়, মাস্ক ব্যবহারের সংখ্যা বৃদ্ধি পেলেও গুটি কয়েকটি দোকানে রয়েছে হাত ধোয়ার জন্য সাবান পানির ব্যবস্থা।

হবিগঞ্জে জমে উঠেছে ঈদের বাজার, স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর।
ঈদের বাজারে স্বাস্থ্যবিধি পালনের বিষয়ে জেলা প্রশাসক ইশরাত জাহানের বাজার মনিটরিং।

পুলিশ, র‍্যাবের পাশাপাশি জেলা প্রশাসক ইশরাত জাহান নিয়মিত বাজার মনিটরিং করেন। এসময় তিনি বিভিন্ন দোকানীর সাথে কথা বলেন এবং সরকারের নির্দেশনা কঠোরভাবে পালনের জন্য বলেন।

কাপড়ের সাথে মানানসই করে বিভিন্ন রকম কসমেটিকস এবং প্রসাধনী সামগ্রী কিনতে তরুন তরুনীদের ভিড় লেগে আছে কসমেটিকসের দোকান গুলোতে। পাশাপাশি ঈদ উপলক্ষে বিভিন্ন ব্রান্ডের মোবাইল বাজারে আসলেও সেদিকে তেমন কোন উপছেপড়া ভিড় নেই ক্রেতাদের।

তবে ব্যবসায়ীরা বলছেন, আমরা যথাসাধ্য চেষ্টা করছি, সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে শপিং করেন এবং এভাবে ক্রেতাদের উপস্থিতি থাকলে করোনাকালীন সময়ের ক্ষতি পুষিয়ে উঠতে পারব।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe