রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

হবিগঞ্জে জাতীয় কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো সপ্তাহের উদ্ধোধন

হবিগঞ্জে জাতীয় কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো সপ্তাহের উদ্ধোধন করা হয়। শনিবার সকাল ১১টায় স্টাফ কোয়ার্টার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে কৃমি ট্যাবলেট খাওয়ানোর মাধ্যমে সপ্তাহব্যাপি কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোখলেছুর রহমান উজ্জল, অতিরিক্ত জেলা প্রশাসক বিজেন ব্যানার্জি, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, ডাঃ মেডিকেল অফিসার ওমর ফারুক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোঃ কলিম উল্লাহ সিকদার।

এসময় জানানো হয় যে, সপ্তাহব্যাপি কার্যক্রমে ৫ বছর ১৬ বছর বয়সের ছেলে মেয়েকে এই কৃমি ট্যবলেট খাওয়ানো হবে। জেলায় ৬ লক্ষ প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এই কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানোর লক্ষমাত্রা রয়েছে।

জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, আমাদের ভবিষ্যৎ কোমলমতি শিশুদেরকে যদি আমরা সুস্বাস্থ্যবান করে গড়ে তুলতে না পারি, তাহলে আমাদের অনেক প্রত্যাশা অপূর্ণ থেকে যাবে, তাই তাদেরকে সুস্বাস্থ্যবান এবং যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলা আমাদের নৈতিক দ্বায়িত্ব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe